ঢাকা-সিলেট মহাসড়কে দিগন্ত পরিবহনের যাত্রীবাহী বাস খাদে পড়ে তিনজন নিহত
তারিখ: 07 - 10 - 2020


ঢাকা-সিলেট মহাসড়কে দিগন্ত পরিবহনের যাত্রীবাহী একটি বাস ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর এলাকায় খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। এ সময় বাসের আরও ২৫ জন যাত্রী আহত হয়েছে। আজ বুধবার দুপুর ১টার দিকে মহাসড়কের বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের (এসি) যাত্রীবাহী বাসটি সিলেট যাচ্ছিল। মহাসড়কের ইসলামপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল দ্রুত গতিতে এসে হঠাৎ থামিয়ে আবার পুনরায় উল্টো পথে ঘুড়াতে গেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী একজন ও বাসের দুজন যাত্রী মারা যান।

ওসি আরও জানান, নিহতদের পরিচয় এখনো জানা যায়নি। তারা তিনজনই পুরুষ। পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুর্ঘটনা কবলিত বাসটিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাশের হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

স্বাধীন বাংলা ডট কম
প্রকাশক কর্তৃক ৩৭/২, ফায়েনাজ অ্যাপার্টমেন্ট (১৫ম তলা), কালভার্ট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হতে প্রকাশিত ।
প্রধান উপদেষ্টা: ফিরোজ আহমেদ ( সাবেক সচিব, বাণিজ্য মন্ত্রণালয় )
সম্পাদক মন্ডলীর সভাপতি: ডাঃ মো: হারুনুর রশীদ
সম্পাদক ও প্রকাশক মো. খয়রুল ইসলাম চৌধুরী ইউরোপ মহাদেশ বিষয়ক সম্পাদক- প্রফেসর জাকি মোস্তফা (টুটুল)
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: ৩৭/২, ফায়েনাজ অ্যাপার্টমেন্ট (১৫ম তলা), কালভার্ট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ০২-৯৫৬২৮৯৯ মোবাইল: ০১৬৭০-২৮৯২৮০ ই-মেইল : swadhinbangla24@gmail.com