অপরাধ
নারায়ণগঞ্জে পুলিশ সদস্যের বিরুদ্ধে দুই সন্তানের জননীকে ধর্ষণের মামলা
তারিখ: 08 - 10 - 2020


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় গতকাল বুধবার রাতেই ওই পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এর আগে বুধবার রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। মামলা নং-১১।

অভিযুক্ত ওই পুলিশ সদস্যের নাম- আব্দুল কুদ্দুস নয়ন (৩৫)। তিনি ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে কর্মরত। নয়ন ভোলার চরফ্যাশনের উত্তর চরমঙ্গল গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীর সঙ্গে দুই বছর আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় পুলিশ সদস্য মো. আব্দুল কুদ্দুস নয়নের। ফেসবুকের পরিচয়ের সূত্র ধরে নয়নের সঙ্গে প্রায়ই কথা হতো ওই নারীর। কথা বলার একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের এই সম্পর্কের কারণে নয়ন প্রায় সময়ই ওই নারীর বাসায় যাতায়াত করতো। গত ৬ অক্টোবর বিকেলে নয়ন আবারও ওই নারীর বাসায় আসে। এ সময় নয়ন বিয়ে সংক্রান্ত বিষয়ে আলাপ আছে বলে দরজা বন্ধ করে দেয়। ওই নারী দরজা বন্ধ করতে বারণ করলেও তাকে ধর্ষণ করেন নয়ন।

এর আগেও নয়ন বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করেন বলে মামলায় উল্লেখ করা হয়। ওই নারীর আরেকটি বিয়ে হয়েছিল। তার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, ‘ধর্ষণের অভিযোগে এক নারী মামলা দায়ের করেছেন। আমরা আসামিকে আটক করেছি।’

স্বাধীন বাংলা ডট কম
প্রকাশক কর্তৃক ৩৭/২, ফায়েনাজ অ্যাপার্টমেন্ট (১৫ম তলা), কালভার্ট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হতে প্রকাশিত ।
প্রধান উপদেষ্টা: ফিরোজ আহমেদ ( সাবেক সচিব, বাণিজ্য মন্ত্রণালয় )
সম্পাদক মন্ডলীর সভাপতি: ডাঃ মো: হারুনুর রশীদ
সম্পাদক ও প্রকাশক মো. খয়রুল ইসলাম চৌধুরী ইউরোপ মহাদেশ বিষয়ক সম্পাদক- প্রফেসর জাকি মোস্তফা (টুটুল)
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: ৩৭/২, ফায়েনাজ অ্যাপার্টমেন্ট (১৫ম তলা), কালভার্ট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ০২-৯৫৬২৮৯৯ মোবাইল: ০১৬৭০-২৮৯২৮০ ই-মেইল : swadhinbangla24@gmail.com