অপরাধ
বাগেরহাটে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে এক পুলিশ সদস্যকে আটক
তারিখ: 09 - 10 - 2020


বাগেরহাটে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে এক পুলিশ সদস্যকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গতকাল বৃহস্পতিবার রাতে জেলার শরণখোলা উপজেলার তাফালবাড়ি বাজার এলাকার ভাড়া বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সাদ্দাম হোসেন তফালবাড়ি পুলিশ ফাঁড়ির কনস্টেবল। নিহত জোৎস্না বেগমকে (৩৫) তিনি দ্বিতীয় বিয়ে করেন। হত্যার শিকার হওয়ার সময় তিনি ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তারা তফালবাড়ি পুলিশ ফাঁড়ি সংলগ্ন মামুন ভিলায় ভাড়া থাকতেন।

বিষয়টি নিশ্চিত করে শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, পারিবারিক কলহের জেরে গতকাল রাতে জোৎস্নাকে শ্বাসরোধ করে হত্যা করেন সাদ্দাম। পরে মৃত্যু নিশ্চিত করতে আবার ধারালো অস্ত্র দিয়ে জবাই করেন তিনি। এরপর মৃতদেহ পলিথিনে মুড়িয়ে বাসার একটি পরিত্যক্ত ঘরে লুকিয়ে রাখেন।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাতেই ওই বাড়িতে অভিযান চালায় পুলিশ। পরে পুলিশ সদস্য সাদ্দাম হোসেনকে আটক করা হয় এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে পরিত্যক্ত একটি ঘর থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাদ্দাম স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে। পাশাপাশি জানিয়েছে, স্ত্রীর আগের ঘরের সন্তান নিয়ে বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে তিনি জোৎস্না বেগমকে শ্বাসরোধ করে হত্যা করেন।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি সাইদুর রহমান।

অন্যদিকে, বাগেরহাট পুলিশ সুপার (এসপি) পঙ্কজ চন্দ্র রায় বলেন, পুলিশ সদস্য সাদ্দাম হোসেনকে স্ত্রীকে হত্যার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। পারিবারিক কলহের কারণে এ হত্যাকাণ্ড হলেও এর প্রকৃত কারণ তদন্ত করে দেখা হচ্ছে।

স্বাধীন বাংলা ডট কম
প্রকাশক কর্তৃক ৩৭/২, ফায়েনাজ অ্যাপার্টমেন্ট (১৫ম তলা), কালভার্ট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হতে প্রকাশিত ।
প্রধান উপদেষ্টা: ফিরোজ আহমেদ ( সাবেক সচিব, বাণিজ্য মন্ত্রণালয় )
সম্পাদক মন্ডলীর সভাপতি: ডাঃ মো: হারুনুর রশীদ
সম্পাদক ও প্রকাশক মো. খয়রুল ইসলাম চৌধুরী ইউরোপ মহাদেশ বিষয়ক সম্পাদক- প্রফেসর জাকি মোস্তফা (টুটুল)
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: ৩৭/২, ফায়েনাজ অ্যাপার্টমেন্ট (১৫ম তলা), কালভার্ট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ০২-৯৫৬২৮৯৯ মোবাইল: ০১৬৭০-২৮৯২৮০ ই-মেইল : swadhinbangla24@gmail.com