ফেনীতে ট্রেনের ধাক্কায় উল্টে গেছে যাত্রীবাহী বাস, নিহত ৩
তারিখ: 11 - 10 - 2020


ফেনীতে ট্রেনের ধাক্কায় উল্টে গেছে যাত্রীবাহী বাস। আজ রোববার সকাল ৬টার দিকে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে ঢাকা-চট্টগ্রাম রেলসড়কের ফতেহপুর রেলক্রসিংয়ে। এতে ঘটনাস্থলেই দুজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা গেছেন। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অন্তত ১৫ জন, যাদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা এনআর শ্যামলী পরিবহনের বাসটি রেলক্রসিং পার হওয়ার আগেই সজোরে ধাক্কা দেয় চট্টগ্রাম মেইল ট্রেন। এতে করে সঙ্গে সঙ্গে উল্টে যায় বাসটি। যে অংশে ধাক্কা লেগেছে সে অংশ দুমড়ে-মুছড়ে গেছে। আহতদের হাসপাতালে নেওয়ার পাশাপাশি রেলক্রসিং থেকে সরিয়ে নেওয়া হয়েছে বাসটি।

বাসে থাকা একজন যাত্রী জানান, ওই সময়টায় বাসের সব যাত্রীরা ঘুমাচ্ছিলেন, তাই এতগুলো মানুষ আহত-নিহত হয়েছে। কিছু বুঝে ওঠার আগেই উল্টে গেছে বাসটি। কী কারণে দুর্ঘটনাটি ঘটলো কিংবা ড্রাইভারের গাফিলতি ছিল কিনা, সেটাও জানা যায়নি, কারণ কোনো যাত্রীই জেগে ছিলেন না। খুব সকালে হওয়ার কারণে সেখানে কোনো প্রত্যক্ষদর্শীও পাওয়া যায়নি।

স্বাধীন বাংলা ডট কম
প্রকাশক কর্তৃক ৩৭/২, ফায়েনাজ অ্যাপার্টমেন্ট (১৫ম তলা), কালভার্ট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হতে প্রকাশিত ।
প্রধান উপদেষ্টা: ফিরোজ আহমেদ ( সাবেক সচিব, বাণিজ্য মন্ত্রণালয় )
সম্পাদক মন্ডলীর সভাপতি: ডাঃ মো: হারুনুর রশীদ
সম্পাদক ও প্রকাশক মো. খয়রুল ইসলাম চৌধুরী ইউরোপ মহাদেশ বিষয়ক সম্পাদক- প্রফেসর জাকি মোস্তফা (টুটুল)
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: ৩৭/২, ফায়েনাজ অ্যাপার্টমেন্ট (১৫ম তলা), কালভার্ট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ০২-৯৫৬২৮৯৯ মোবাইল: ০১৬৭০-২৮৯২৮০ ই-মেইল : swadhinbangla24@gmail.com