রাজনীতি
ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থী জি এম হাছান তাবাচ্ছুমের ব্যাপক গণসংযোগ
তারিখ: 16 - 10 - 2020


এস. এম ইকবাল:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলা আ`লীগ নেতা, সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের আস্থাভাজন ও ২ নং বালিথুবা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জি. হাছান তাবাচ্ছুম তার ধারাবাহিক গনসংযোগের অংশ হিসেবে ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করছেন।

১৫ অক্টোবর ( বৃহস্পতিবার) বিকেলে ইউনিয়নের ৮ নং ওয়ার্ড রাঁধা মার্কেট ও মানিকরাজ এলাকায় নেতা- কর্মীদের সাথে নিয়ে এ গনসংযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সদস্য মো. জাকির হোসেন, আ`লীগ নেতা মো. লোকমান হোসেন প্রমূখ।

গণসংযোগ কালে তিনি বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে কাজ করে চলেছেন। তাঁর হাতের ছোঁয়ায় দেশ আজ অনেক দূর এগিয়ে। এই উন্নয়নযাত্রায় আমার ইউনিয়নবাসীকে আরও বেশি সম্পৃক্ত করে এগিয়ে নিতে হবে। সব দিক থেকেই বঞ্চিত আমার ইউনিয়নবাসীকে উন্নয়নযাত্রার সুফল পৌঁছে দিতে এবং সর্বোচ্চ নাগরিকসেবা ও আধুনিক ইউনিয়ন পরিষদ উপহার দিতে এ যাত্রায় আমি নিজকে সামিল করতে চাই।


তিনি আরো বলেন, মাদক, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। তাই মানুষের জন্য কাজ করতে চাই, মানুষের ভালোবাসা অর্জন করতে চাই। জনগণ আমাকে তাদের পাশে থাকার স্থান দিলে, সারাজীবন মানুষের পাশে থেকে গণমানুষের কাজ করবো।

স্বাধীন বাংলা ডট কম
প্রকাশক কর্তৃক ৩৭/২, ফায়েনাজ অ্যাপার্টমেন্ট (১৫ম তলা), কালভার্ট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হতে প্রকাশিত ।
প্রধান উপদেষ্টা: ফিরোজ আহমেদ ( সাবেক সচিব, বাণিজ্য মন্ত্রণালয় )
সম্পাদক মন্ডলীর সভাপতি: ডাঃ মো: হারুনুর রশীদ
সম্পাদক ও প্রকাশক মো. খয়রুল ইসলাম চৌধুরী ইউরোপ মহাদেশ বিষয়ক সম্পাদক- প্রফেসর জাকি মোস্তফা (টুটুল)
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: ৩৭/২, ফায়েনাজ অ্যাপার্টমেন্ট (১৫ম তলা), কালভার্ট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ০২-৯৫৬২৮৯৯ মোবাইল: ০১৬৭০-২৮৯২৮০ ই-মেইল : swadhinbangla24@gmail.com