বিনোদন
‘বাংলার হারকিউলিস’ ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন ডিপজল
তারিখ: 14 - 02 - 2021


ঢাকাই সিনেমার মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল একসঙ্গে অর্ধ ডজনেরও বেশি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। তার ঘোষণা মতো ইতিমধ্যেই এসব ছবির নির্মাণ কাজ শুরু হয়েছে। সম্প্রতি তার গল্পে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘অমানুষ হলো মানুষ’ ছবির শুটিং এবং ডাবিং শেষ হয়েছে। ছবিটি এখন সেন্সরে জমা দেওয়ার অপেক্ষায়।

এর কাজ শেষ করেই নতুন ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন ডিপজল। আগামীকাল থেকে শুরু হচ্ছে নতুন ছবি ‘বাংলার হারকিউলিস’-এর কাজ। এর মধ্য দিয়ে বাংলার হারকিউলিস হয়ে আসছেন তিনি। এই ছবিটিও পরিচালনা করবেন মনতাজুর রহমান আকবর। আর এর গল্পও ডিপজলের।

তিনি জানান, ছবির গল্পটি পুলিশি-থ্রিলার ধাঁচের। গল্পে বিভিন্ন ধরনের ট্যুইস্ট থাকবে। এতে নায়িকা হিসেবে থাকবেন মৌ খান। এছাড়া তরুণ নায়ক হিসেবে থাকবে নাদিম। নায়িকা হিসেবে ডিপজলের ছবিতে এটি মৌ খানের দ্বিতীয় কাজ। ‘অমানুষ হলো মানুষ’র মতোই নতুন ছবির কাজ একটানা শেষ করা হবে।

ডিপজল বলেন, ‘আমি আমার ঘোষণা মতো একের পর এক সিনেমার কাজ শুরু করেছি। প্রথমে সাতটি সিনেমার ঘোষণা দিলেও এখন এর সংখ্যা আরও বাড়বে। এসব সিনেমার মধ্যদিয়ে চলচ্চিত্রে সিনেমার যে সংকট চলছে, তা কিছুটা হলেও দূর হবে। আশা করি, সিনেমাগুলো পরপর মুক্তি পাওয়া শুরু করলে সিনেমার বাজার আবার চাঙ্গা হয়ে উঠবে।’

তিনি আরও বলেন, ‘আমি সিনেমা বানাই দর্শকের চাহিদা ও মন মতো। তারা কি ধরনের সিনেমা পছন্দ করে, দীর্ঘ চলচ্চিত্র ক্যারিয়ারে তার অভিজ্ঞতা হয়েছে। কাজেই আমার যেসব সিনেমা নির্মিত হচ্ছে, সেগুলো দর্শকের ভালো লাগবে।’

 

স্বাধীন বাংলা ডট কম
প্রকাশক কর্তৃক ৩৭/২, ফায়েনাজ অ্যাপার্টমেন্ট (১৫ম তলা), কালভার্ট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হতে প্রকাশিত ।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: ৩৭/২, ফায়েনাজ অ্যাপার্টমেন্ট (১৫ম তলা), কালভার্ট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
ফোন : ০২-৯৫৬২৮৯৯ মোবাইল: ০১৬৭০-২৮৯২৮০
ই-মেইল : swadhinbangla24@gmail.com
প্রধান উপদেষ্টা: ফিরোজ আহমেদ ( সাবেক সচিব, বাণিজ্য মন্ত্রণালয় )
সম্পাদক মন্ডলীর সভাপতি: ডাঃ মো: হারুনুর রশীদ
সম্পাদক ও প্রকাশক মো. খয়রুল ইসলাম চৌধুরী
ইউরোপ মহাদেশ বিষয়ক সম্পাদক- প্রফেসর জাকি মোস্তফা (টুটুল)